Friday, August 31, 2018

আয় করুন লাইটকয়েন ও এথেরাম এন্ড্রোয়েড অ্যাপ এর মাধ্যমে আর প্রতিদিনের আয় প্রতিদিনই Withdraw করুন

লাইটকয়েন ও এথেরাম আয় করুন এন্ড্রয়েড অ্যাপ এর মাধ্যমে। কি বিশ্বাস হচ্ছে না ? শুধু তাই নয় আপনার প্রতিদিনের আয় প্রতিদিনই Withdraw করুন আপনার Wallet এ। চলুন দেখা যাক তাহলে :


ডাউনলোড করুন অ্যাপটি ২ টি  : লাইট কয়েন এবং এথেরাম  তারপর রেজিস্টার করুন আপনার Coinbase এর ইমেইল দিয়ে। যদি আপনার Coinbase Wallet না থাকে তবে এখান থেকে করে নিতে পারেন। এবার Spin করুন আর আয় করতে থাকুন।


আপনি রেজিস্টার করলেই বোনাস পাবেন আর তা সাথে সাথেই Withdraw করতে পারবেন। অ্যাপটির রেটিং Play Store এ 4.7 out of 5 তাহলে বুঝতেই পারছেন যে এটি বিশ্বাসযোগ্য অ্যাপ। Spin করার Energy শেষ হয়ে গেলে ভিডিও দেখে বা এড দেখে Energy বাড়িয়ে নিতে পারেন অথবা অপেক্ষা করুন এমনিতেই বাড়বে।




দিন শেষে আপনার আয় Withdraw করুন আপনার Coinbase Wallet এ। কোনো minimum withdraw limit নেই। আয় যত কম বা বেশিই হোক তা প্রতি ৭২ ঘন্টায় ১ বার Withdraw করতে পারবেন। 



আপনি চাইলে আপনার আয়কৃত কয়েন দিয়ে মোবাইলে টকটাইম বা রিচার্জ ও নিতে পারেন তার জন্য আপনারা Bitrefill এর ওয়েবসাইটে যেতে পারেন Bitrefill এন্ড্রোয়েড অ্যাপ ডাউনলোড করে নিতে পারেন।  তারপর আপনার ফোন নাম্বার দিয়ে রিচার্জ পাঠিয়ে দিলেই হলো।